নবাবগঞ্জের শোল্লায় পুকুরে ২ নারীর অর্ধগলিত লাশ

নবাবগঞ্জ থানার এসআই মো. শফিকুল ইসলাম সুমন জানান, উপজেলার শোল্লা ইউনিয়নের চকের মাঝখানের একটি পুকুর থেকে শুক্রবার তাদের লাশ উদ্ধার করা হয়। এলাকাবাসী লাশ দেখে পুলিশকে খবর দিলে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে।

ঢাকার নবাবগঞ্জ উপজেলার শোল্লা ইউনিয়নের চকের মাঝের এক পুকুর থেকে দুই নারীর অর্ধগলিত লাশ উদ্ধার করেছে নবাবগঞ্জ থানা পুলিশ।

নবাবগঞ্জ থানার এসআই মো. শফিকুল ইসলাম সুমন জানান, উপজেলার শোল্লা ইউনিয়নের চকের মাঝখানের একটি পুকুর থেকে শুক্রবার তাদের লাশ উদ্ধার করা হয়। এলাকাবাসী লাশ দেখে পুলিশকে খবর দিলে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে। নিহতরা হলেন – উপজেলার যন্ত্রাইল ইউনিয়নের আজীজপুর গ্রামের মো. জামালের স্ত্রী ময়না আক্তার (৫০) ও যন্ত্রাইল এলাকার মো. ইমান আলীর স্ত্রী নার্গিস আক্তার (৪৫)।

মো. শফিকুল ইসলাম সুমন   জানান “তাদের শরীরে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। দুবৃর্ত্তরা হত্যার পর লাশ গুম করার জন্য পুকুরে ফেলে দেয় বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। নিহতদের পরিবারের বরাতে তিনি বলেন, গত ৯ এপ্রিল থেকে তারা নিখোঁজ ছিলেন। কিন্তু এ বিষয়ে থানায় কেউ জানায়নি। কোনো অভিযোগ বা জিডিও কেউ করেনি।”

পরিবার কেন থানায় জানায়নি এসব বিষয় তদন্ত করা হচ্ছে জানিয়ে এসআই শফিকুল বলেন, এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। লাশ ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হবে।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment